ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে ছাত্রলীগ নেতার খাবার বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস প্রতিরোধে লক্ষ্মীপুরসহ সারাদেশের মানুষ সঙ্গরোধে রয়েছে। দিনমজুর ও মধ্যবিত্তদের উপার্জন বন্ধ। খাবারের জন্য যারা কারো কাছে সহযোগীতা চাইতে পারে না। এরকম মানুষগুলোর ঘরের দরজায় ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম স্বাধীনের উদ্যোগে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে কমলনগর উপজেলার চরলরেন্স ও হাজিরহাট ইউনিয়নের বিভিন্ন এলাকার চার শতাধিক দিনমজুরের বাড়িতে গিয়ে ছাত্রলীগ নেতারা এসব বিতরণ করেন। এসময় বন্ধ থাকা ঘরের দরজার সামনেও খাদ্য সামগ্রী রেখে আসা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুস সামাদ রাজু, সাবেক সহ-সভাপতি আরিফ হোসেন, ছাত্রলীগ নেতা সিএম মহিন, সবুজ সোহেল, কামাল হোসেন ও মো. শাহিন প্রমুখ।

আয়োজকরা জানান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বিগ আপেল কন্সট্রাকশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। তবে দিনমজুররা যেন খাদ্য সামগ্রীগুলো গ্রহণ করতে লজ্জা না পায়, সেজন্য রাতে বিতরণ করা হয়েছে। এতে একটি পরিবারের ৭ দিনের চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলু রয়েছে।

জানতে চাইলে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম স্বাধীন বলেন, মেঘনা উপকূলীয় এই এলাকায় অধিকাংশই অসহায় মানুষ। কিন্তু কারও কাছে কিছু চাইতে তারা লজ্জা পায়। এজন্য রাতের আঁধারে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেওয়া হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//