ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

লক্ষ্মীপুরে কোস্টগার্ডের উপর হামলা : আহত ৫

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরে মাছঘাটে কোস্টগার্ডের অভিযান চলাকালে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় কোস্টগার্ডের নৌকার মাঝিসহ ৫ জন আহত হয়। ঘটনার পর পুলিশ গিয়ে কয়েকটি আড়ৎ বন্ধ করে দেয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার রাতে রায়পুরের মেঘনা নদীর পুরানবেড়ি নদীর পাড় মাছঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

হায়দরগঞ্জ এলাকার দায়িত্বরত কন্টিনজেন্ট কমান্ডার আব্দুল রহমান জানান, নিষেধাজ্ঞার সময়ে নির্বিচারে জাটকা নিধণ ও প্রকাশ্যে আড়ত খুলে মাছ বিক্রি এমন অভিযোগে অভিযান চালান তারা। এসময় পুরান বেড়ি মাথা মাছঘাটের ভিতরেই ইটপাটকেল ও হামলা চালায় আড়ৎগুলোর সন্ত্রাসীরা। এ ঘটনায় তারা আইনগত ব্যবস্থা নেবেন।

জানা যায়, এর আগে গতবছর একইভাবে রায়পুর পুরান বেড়ি মাথা মাছঘাটে নিষেধাজ্ঞার সময়ে আড়ৎমালিকা মাছ কেনাবেচা শুরুকালে বাধাদিতে এসে মৎস্য কর্মকর্তা লাঞ্চিত হন। এছাড়া নিষেধাজ্ঞার সময়ে একইস্থানে সম্প্রতি প্রকাশে মাছ কেনা বিক্রির ছবি তুলা হলে তা ডিলেট না করায় কয়েকজন সাংবাদিকের উপর হামলার চেষ্টা করে আড়ৎমালিকরা। পরে পুলিশ আসলে পিছু হটেন তারা।

জেলা মৎস্য মোহাম্মদ বেলাল হোসেন জানায়, জেলায় প্রায় ৫২ হাজার জেলে রয়েছে। এদের মধ্যে ৪৩ হাজার ৪ শত ৭২ জন জেলে নিবন্ধিত রয়েছে। দুই মাসের জন্য প্রতি জেলেকে ৪০ কেজি হারে খাদ্য দেওয়া হচ্ছে। আইন অমান্য কারী জেলেদের ধরতে অভিযান চলমান রয়েছে। দুই একটি বিচ্ছিন ঘটনাও ঘটছে।

রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী চৌধুরী জানান, রায়পুর পুরান বেড়ি মাথা মাছঘাটে কোস্টগার্ডের অভিযান কালে ইটপাটকেল নিক্ষেপ ও হামলা বিষয়টি তিনি কোস্টগার্ড থেকে অভিযোগ পেয়েছেন। মৎস্য কর্মকর্তাকে তদন্তকরে হামলাকারীদের সনাক্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন। বিষয়টি তদন্ত চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//