ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

এমপি’র দেওয়া ২০প্যাকেট খাদ্যসামগ্রীর হদিস নেই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরে পাটারিরহাট ইউনিয়নে অসহায়দের জন্য এমপি’র দেওয়া ১০০ প্যাকেট খাদ্যসামগ্রীর মধ্যে ৮০প্যাকেট বিতরণ করা হলেও বাকি ২০ প্যাকেটের হদিস মিলছে না।শনিবার (৪ এপ্রিল) পাটারিরহাট ইউনিয়নের স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নানের ব্যক্তিগত উদ্যোগে দেওয়া ওইসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সংসদ সদস্যের পক্ষে বিভিন্ন ইউনিয়নের খাদ্যসামগ্রী বন্টন করেন তার প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার।  

স্থানীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল পাটওয়ারী ও ছাত্রলীগের সাধারণ-সম্পাদক সবুজ হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন,  পাটারিরহাট ইউনিয়নে বিতরণের জন্য ১০০ প্যাকেট দেওয়া হলেও বিতরণ হয়েছে মাত্র ৮০ প্যাকেট । বাকি ২০ প্যাকেটের কোনো হদিস পাওয়া যায়নি। সমন্বয় ছাড়াই বিতরণ করা হয়েছে। এতে বাদ পড়েছে অসহায়রা, পেয়েছেন সামর্থবানরা।

যে কারণে হট্টগোল সৃষ্টি হয়েছে।  এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু বলেন-ত্রান বিতরণে অনিয়মের বিষয়টি অনেকের কাছ থেকে শুনেছি।

এসব বিতরণে সমন্বয় করার কথা থাকলেও তা করা হয়নি। আমি স্থানীয় চেয়ারম্যান; দলের সাধারণ সম্পাদক কিন্তু আমি নিজেই অবগত নই।ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-বিল্লাহ শায়েদ মাহমুদ গিয়াস বলেন, ৮০ প্যাকেট ত্রান সামগ্রী পেয়েছি, তা বিতরণ করা হয়েছে।এমপি’র প্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার বলেন, স্থানীয় সংসদ সদস্য প্রত্যেক ইউনিয়নের জন্য ১০০প্যাকেট করে ৯ ইউনিয়নের জন্য ৯০০ প্যাকেট বরাদ্দ দিয়েছেন। প্রত্যেক ইউনিয়নের আওয়ামী লীগ তার সকল সহযোগি সংগঠন এবং বিকল্পধারা ও জাতীয় পার্টির নেতৃস্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে স্ব স্ব ইউনিয়নে অসহায় দিনমুজুরদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করতে বলা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//