ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে নির্বাহী কর্মকর্তা ও ওসির সাঁড়াশি অভিযান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মানুষ নির্দশনা অমান্য করে রবিবার লক্ষ্মীপুরের রামগঞ্জ বাজার ও সোনাপুর বাজারে ব্যাপকভাবে লোক সমাগম হওয়ায় ও দোকান খোলা রাখার কারনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও থানা অফিসার ইনচার্জ সাঁড়াশি অভিযান পরিচালনা করেন।

সকালে ১০টা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন নেতৃত্বে একদল পুলিশ সোনাপুর বাজার ও রামগঞ্জ বাজারে জরুরি প্রয়োজন ব্যতিত আসা মানুষকে ধাওয়া এবং বেত্রাঘাত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামগঞ্জ ও সোনাপুর অভিযান দিয়ে সেলুনসহ কয়েকটি দোকান ও ৭/৮ মোটরসাইকেল, ভাড়া চালিত কার ও মাইক্রোবাস জরিমানা করে।

ওসি আনোয়ার হোসেন বলেন, দেশে করোনা ভয়াবহতার দিকে যাচ্ছে, এখনও মানুষ যদি ভয়ে না করে এবং সরকারী নির্দেশনা না মানে তাহলে আমরা কঠোর হতে বাধ্য হব।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, শুরু থেকে আমরা সচেতন হওয়ার জন্য মানুষকে অনুরোধ করে আসছি। তারপরও মানুষ মানছে না। এরপর থেকে কঠোর ভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//