ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

লক্ষ্মীপুরে ১৫০০ শ্রমজীবির মাঝে চেয়ারম্যান রিপনের খাদ্যসামগ্রী ব

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহছানুল কবির রিপনের উদ্যোগে ১৫০০ শ্রমজীবির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) দিনব্যাপী স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে এসব বিতরণ করা হয়। রিপন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, দত্তপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন, যুবলীগ নেতা শেখ ফরহাদ, শাহাদাত হোসেন, দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রশিদ রাজ, ছাত্রলীগ নেতা নাজমুল হুদা মামুন, কাউছার হামিদ ও শেখ রুবেল প্রমুখ।

জানা গেছে, করোনায় কর্মহীন হয়ে গৃহবন্দি থাকা শ্রমজীবিদের মাঝে সরকারি খাদ্য সহায়তা ও টাকা বিতরণ করা হয়েছে। কিন্তু এর বাইরেও অনেক শ্রমজীবি সহায়তা পায়নি। এজন্য ইউপি চেয়ারম্যান রিপন ব্যক্তিগতভাবে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়। গত চারদিন ধরে ১৫০০ শ্রমজীবির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে একটি পরিবারের ৫ দিনের চাল, ডাল, পেঁয়াজ ও আলু রয়েছে।

জানতে চাইলে দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহছানুল কবির রিপন বলেন, সরকারি ত্রাণ সামগ্রী সঠিক ভাবে শ্রমজীবিদের মাঝে বিতরণ করা হয়েছে। কিন্তু শ্রমজীবি অনুযায়ী ত্রাণ কম ছিল। এজন্য ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে স্থানীয় বিত্তবানদের সহযোগীতায় আরও ১৫০০ শ্রমজীবির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//