ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

৯ম দিনেও লক্ষ্মীপুরে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে এমপি শাহজাহান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারি নানা বিধি নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষের মাঝে টানা ৯ম দিনের মতো লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শাহজাহান কামালের উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনা ভাইরাসের প্রার্দুভাব শেষ না হওয়া পর্যন্ত কয়েক ধাপে অব্যাহত থাকবে এ বিতরণ কার্যক্রম।
৬ এপ্রিল (সোমবার) সকাল থেকে জেলা শহর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মহীন মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এমপি’র পক্ষে এসব ত্রাণ বিতরণ করেন তাঁর ব্যক্তিগত সহকারি ও জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বায়েজীদ ভূঁইয়া।
বায়েজীদ ভূঁইয়া বলেন, আপনারা ঘরে থাকুন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও সাবেক বিমান মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাহজাহান কামাল এমপির সহায়তায় আমরা চেষ্টা করব আপনাদের ঘরে পৌঁছে দেওয়ার জন্য। আমি আশা করব আপনারা সরকারের প্রতিটি নির্দেশনাকে সম্মান জানাবেন এবং আপনারা সুরক্ষিত থাকবেন।
তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব পালন ও ঘরে থাকার বিষয়ে সরকারিভাবে যে আহ্বান জানানো হয়েছে তা মেনে চলার অনুরোধ জানান বায়েজীদ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//