ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন
  • বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

রামগঞ্জে করোনা উপসর্গে একজনের মৃত্যু, ৬ বাড়ি লকডাউন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনা উপসর্গ সর্দি-জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে জামাল হোসেন (৪০) নামের এক রাজমেস্ত্রীর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে তিনি উপজেলার শেফালীপাড়া নিজ বাড়িতে মারা যান। নিহত জামাল মৃত ইউনুস খার ছেলে। মৃত্যের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রতিবেশীরা জানান তিনি ৭/৮ দিন যাবত সর্দি-জ্বর, কাশি-শ্বাসকষ্ট, ডায়েরিয়া ও গলা ব্যথায় ভোগছিল । নিহত জামাল অসুস্থ হয়েও স্থানীয় বাজার এবং আত্মীয়-স্বজনের কাছে যাতায়াত করেছেন। কার কার কাছে গেছে তা জানানর জন্য হাসপাতালের একটি গ্রুপ ঐ এলাকাতে অবস্থান করছে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, নিহতের বাড়িসহ আশপাশের ৬ বাড়ির ৫৪ পরিবারকে লকডাউন করা হয়েছে। ইসলামী ফাউন্ডশন রামগঞ্জ শাখার পশিক্ষন প্রাপ্ত ইমাম গন লাশ দাফন করবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//