ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরের নিজ গ্রামের মানুষের পাশে অভিনেতা মাহফুজ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও নাট্য প্রযোজক মাহফুজ আহমেদ। করোনাভাইরাসের প্রভাবে চারদিকে যখন নিম্ন আয়ের মানুষেরা অসহায় দিনযাপন করছেন তখন তিনি বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

করোনায় মহামারীর এই মুহূর্তে নিজের গ্রামের মানুষদের পাশে দাঁড়িয়েছেন এ অভিনেতা। নিজস্ব অর্থায়নে তিনি এ ত্রাণ সহায়তা দিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

তার এই উদ্যোগকে সফল করার কাজে সহযোগিতা করছেন তারই গ্রামের কিছু মানুষ। লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার অভাবগ্রস্ত মানুষের মধ্যে এই ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে।

এর জন্য আগে চিহ্নিত করা হচ্ছে অসহায়দের। তারপর তাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দেয়া হচ্ছে। পুরো কাজটি ঢাকা থেকে সমন্বয় করছেন মাহফুজ আহমেদ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গোটা বিশ্বই আজ এক কঠিন এক সংকটের মধ্যে পতিত হয়েছে। আমাদের দেশেও ভয়ংকর হয়ে উঠেছে করোনা। এ থেকে কীভাবে, কবে মুক্তি পাব তা আল্লাহ ছাড়া আর কেউই জানেন না।

এরই মধ্যে সারা দেশেই মানবিক বিপর্যয় নেমে আসছে। বিশেষ করে নিম্ন আয়ের মানুষ অর্থকষ্টের কারণে খাবার সংকটে ভুগছেন। খুবই আশার কথা হলো সামর্থ্যবানরা এগিয়ে এসেছেন তাদের সহায়তায়। আমিও আমার গ্রামে ত্রাণ সহায়তা চালাচ্ছি।

যেহেতু যোগাযোগ বন্ধ, তাই সেখানে গ্রামে যাওয়ার কোনো সুযোগও নেই। প্রতিদিনই খোঁজ নিচ্ছি। আমার পরিচিতদের দিয়ে ত্রাণ দিচ্ছি। সফলভাবেই কার্যক্রমটি পরিচালিত হচ্ছে। যতদিন এই পরিস্থিতি থাকবে ঠিক ততদিনই এ কার্যক্রম পরিচালনা করার ইচ্ছা আছে।’

অন্যদিকে টিভি নাট্য সংগঠনগুলোর সহায়তা কার্যক্রমেও অংশ নিয়েছেন এই অভিনেতা। এখানে অর্থ অনুদান দেয়ার পাশাপাশি সাংগঠনিক কার্যক্রমে তার অংশগ্রহণ রয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//