ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

এমপির খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন বায়েজীদ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহয়তা অব্যাহত রেখেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল।

ঘরে থাকা কর্মহীন অসহায় মানুয়ের বাড়ি বাড়ি ১৯তম দিনেও এমপির এ খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন এমপির প্রতিনিধি ও সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।

ঘরে থাকা অসহায় এ সব মানুষের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এসব খাদ্যসামগ্রী নিজ কাঁধে করে নিয়ে দিনমজুর ও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলার ভাঙ্গাখাঁ, লাহারকান্দি ও লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় কাঁধে করে বায়েজীদ ভূঁইয়াকে খাবার বিতরণ করতে দেখা গেছে। কখনো বাঁশের সাঁকো পেরিয়ে, কখনো গ্রামের প্রত্যন্ত অঞ্চলে প্রখর রোদের তাপ উপেক্ষা করে তিনি রোজার মধ্যে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন।

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দিনমজুরা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া এসব দিনমজুরদের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

বায়েজীদ ভূঁইয়া ১৯তম দিনে গ্রামের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে অসহায়, ভিক্ষুক, দিনমজুর ও রিকশাচালকসহ নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

বায়েজীদ ভূঁইয়া বলেন, ঘরে থাকা মানুষের কাছে এমপি শাহজাহান কামালের খাদ্যসামগ্রী পৌঁছে দিতে আজ ১৯তম দিনেও কাজ করে যাচ্ছি। ১৯তম দিনে পাঁচ শতাধিক পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। অসহায় মানুষের কাছে এমপির খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দেয়ার এ কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//