ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে আরও একজনের দেহে করোনা শনাক্ত : সর্বমোট ৩৪

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরে আরও একজন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি সদর উপজেলার বাসিন্দা। (লক্ষ্মীপুর সদর হাসপাতল তাহার স্যাম্পল কালেক্ট করা হয়। কিন্তু তিনি কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। তাই তাকে কমলনগরের রোগী হিসেবে দেখানো হবে)। সোমবার (২৭ এপ্রিল) দিবাগত রাত ১২ টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

এ নিয়ে জেলার সদর উপজেলায় শনাক্তকৃত আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১১ জন। আর জেলায় মোট আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৩৪ জন। এদের মধ্যে একজন ঢাকা থেকে পালিয়ে আসে, আরেকজন শনাক্ত হওয়ার আগেই মৃত্যুবরণ করে।

লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত “করোনা নমুনা টেস্ট” তথ্য নিচে দেয়া হল :

গত ২ দিনে সংগৃহীত নমুনা- ২৯

মোট সংগৃহীত নমুনা- ৯৭৬

আজ পজেটিভ- ১(কমনগর উপজেলা। তিনি সদর হাসপাতালে স্যাম্পল দিয়েছেন। তবে তিনি কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত হওয়ায় তাকে কমলনগর উপজেলার সংক্রমিত হিসেবে দেখানো হয়েছে।)

এ পর্যন্ত মোট পজেটিভ- ৩৪(৩৩ প্রেরিত নমুনার রেজাল্ট+ ১ ঢাকা থেকে আগত)

(পজেটিভ কেইস বিভাজন : সদর-১০, রামগঞ্জ- ১৬, কমলনগর- ৪, রামগতি- ৪)

টেস্ট এর বিস্তারিত তথ্য ডিটেইলস রেজাল্ট পাওয়ার পর জানানো হবে।

পজেটিভ চিহ্নিত রোগীদের তথ্য :

সর্বমোট হাসপাতালে ভর্তি ২৭ জন। ঢাকাস্থ কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ জন। পূর্বেই মৃত ১ জন। রামগতিতে গতকাল পজেটিভ সনাক্ত হওয়া একই পরিবারের ৩ জন নিজ বাড়ীতে চিকিৎসাধীন আছেন। আইইডিসির রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের চিকিৎসা তত্ত্বাবধায়ন করছেন।

আজ প্রাপ্ত পজেটিভ রোগী নিজেই ডাক্তার। তাকে হাসপাতালে ভর্তি করা হবে।

এখন পর্যন্ত হাসপাতালে ভর্তি ও রামগতির নিজ বাড়ীতে থাকা ৩ জন অনেকটাই ভালো আছেন। তাদের তেমন কোন শারীরিক সমস্যা এখনো দেখা দেয়নি।

পূর্বে পজেটিভ হওয়া ২৪ জনের দ্বিতীয় নমুনা সংগ্রহ করে প্রেরণ করা হয়েছে। পর পর দুটি টেষ্টে নেগেটিভ আসলে তাদেরকে সুস্থ ঘোষণা করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//