ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত হাশেমের পরিবারের পাশে জেলা পরিষদ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

 লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড়ে গাছ পড়ে আবুল হাশেম নামে এক অসহায় মানুষের বসতঘর ভেঙে গেছে। সাময়িক সংকট নিরসনে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান তার পাশে দাঁড়িয়েছেন।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের লামচরী এলাকায় গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণ ও আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় নতুন করে ঘর নির্মাণের জন্য হাশেমকে সহযোগীতার করার আশ্বাস দিয়েছেন চেয়ারম্যান।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ ও জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু।

জানা গেছে, শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে কালবৈশাখী ঝড়ে দুটি করই গাছ ভেঙে পড়ে লামচরী এলাকার হাশেমের ঘরের ওপর। এতে তার ঘরটি পুরো ভেঙে যায়। ঘটনার সময় ছেলেমেয়ে ও নাতি-নাতনিকে নিয়ে ভাত খেতে বসে হাশেম। এসময় নিজেরা দোঁড়ে বের হতে পারলেও তার নাতি-নাতনি বের হতে পারেনি। ওই দুই শিশুকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত হয়েছেন পরিবারের আরও ৭ সদস্য। ।বিষয়টি জানতে পেরে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ওই পরিবারটিকে সহযোগীতা করার জন্য উদ্যোগ নেয়।

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, লোকটির খুব করুণ অবস্থা। সাময়িকভাবে তাকে কিছু সহযোগীতা করা হয়েছে। নতুন ঘর নির্মাণে তাকে সহযোগীতা করার জন্য পরিষদের সদস্যদের সঙ্গে আলোচনা করবো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//