ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরের দশ মাসের এক শিশুসহ আরও ৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা রোগী বেড়ে ৩৭ জন দাঁড়িয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, মঙ্গলবার চট্টগ্রামের বিআইটিআইডি ও ভেটেরিনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটিতে লক্ষ্মীপুরের ১০৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে তিনজনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে সদরে ২ জন ও কমলনগরে ১জন রোগী শনাক্ত হয়েছে। এখনো পর্যন্ত এ জেলা থেকে ৯৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এতে ৭৫৮ জনের পরীক্ষার ফলাফলে চিকিৎসকসহ ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রামগঞ্জে ১৬ জন, সদরে ১২ জন, কমলনগরে ৫ জন ও রামগতিতে ৪ জন।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, রামগঞ্জে প্রথম ও রামগতিতে দ্বিতীয় আক্রান্ত রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আক্রান্ত ৩২ জনকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। নতুন আক্রান্ত তিনজনকে আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার প্রস্তুতি চলছে। আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউন করে তত্ত্বাবধানে রাখা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//