ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ঘরে ঘরে এমপি’র খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন বায়েজীদ ভূঁইয়া

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরে বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন বায়েজীদ ভূঁইয়া। লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপির পক্ষ থেকে তিনি ঘর বন্ধিদের বাড়ি বাড়ি এ খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। বায়েজীদ ভূঁইয়া সদর আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত প্রতিনিধি ও সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক।
বুধবার ২১তম দিনেও লক্ষ্মীপুর সদর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নসহ পৌরসভার আশেপাশে লকডাউনে ঘর বন্দি কর্মহীন থাকা মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন তিনি।
বায়েজীদ ভূঁইয়া বলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে সংসদীয় আসনের প্রতিটি প্রান্তে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। খাদ্যসহায়তা থেকে কেউ যাতে বাদ না পড়ে সে জন্য ঘরে ঘরে আমি নিজে খাদ্যসামগ্রী দিচ্ছি। এ কার্যক্রম চলমান থাকবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//