ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-৮

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

 লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ উঠেছে। এতে ৮জন আহত হয় বলে জানা যায়। বুধবার বিকালে চররুহিতা ৭নং ওয়ার্ডের আবদুর রহমান ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, আবদুর রহমান ভূঁইয়া বাড়ির মৃত সিদ্দীক উল্লাহ ভূঁইয়ার ছেলে কামরুল হাসান (৩৫) এর সাথে দীর্ঘদিন থেকে একই বাড়ির জালাল মুন্সির ছেলে জামাল উদ্দিন আফলুর জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। সেই বিরোধের জের ধরে বুধবার বিকালে পার্শ্ববর্তি এলাকা থেকে লোকজন এনে কামরুল হাসানের উপর হামলা চালায়। এসময় তাকে রক্ষা করতে গেলে কামরুলের চাচাতো ভাই, ভাতিজা, ভাগিনা সহ ৮জন আহত হয়। আহতরা হলেন, কামরুল হাসান, মিজানুর রহমান, মামুনুর রহমান, ফয়েজ আহমেদ, মোঃ হারিস, গোলাম আজম, আলাউদ্দিন, শাহজাহান ভূঁইয়া। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কামরুল হাসান অভিযোগ করে বলেন, জামাল উদ্দিন আফলু আমাদের জমি দখল করার চেষ্টা করে। আমি বাধা দেই এবং কাগজপত্র নিয়ে বসতে বলি। আজ কাজগপত্র নিয়ে বসার জন্য তারিখ নির্ধারনের কথা। কিন্তু সেটা না করে সে বাহিরের থেকে ১৫-২০জন লোক এনে দেশিয় অস্ত্রসস্ত্র দিয়ে আমাদের এলোপাতাড়ি মারতে থাকে। পরে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//