ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরের কর্মহীন মানুষের ঘরে ঘরে সদর এমপি’র খাদ্যসামগ্রী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

সাবেক বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল এমপি’র পক্ষ থেকে গরীব কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বায়েজীদ ভূঁইয়া

আজ  লক্ষ্মীপুর পৌরসভা, উত্তর জয়পুর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন সদর এমপি’র ব্যক্তিগত সহকারি বায়েজীদ ভূঁইয়া।

সামাজিক দূরত্ব বজায় রেখে বুধবার লক্ষ্মীপুর পৌরসভা, উত্তর জয়পুর ও বিভিন্ন এলাকার কর্মহীন হতদরিদ্রদের মাঝেএসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া হটলাইনে প্রাপ্ত চাহিদার ভিত্তিতেও ঘরবন্দী, কর্মহীন, হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

এ নিয়ে লক্ষ্মীপুর সদর আসনের অসংখ্য হত দরিদ্র পরিবারের মাঝে (ত্রাণ) খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। রমজান মাসে সংকটের এই সময়ে এমপির খাদ্য সহায়তা পেয়ে দিনমজুর, অসহায় ও হতদরিদ্রদের দুঃখ-কষ্ট কিছুটা হলেও লাঘব হয়েছে।

বায়েজীদ ভূঁইয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়ে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

এ যাবত ১১ হাজার ৫শ’ পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে ঘরবন্দি কর্মহীন হতদরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া অব্যাহত থাকবে বলে বায়েজীদ ভূঁইয়া জানান।

তিনি জানান, করোনাভাইরাসের প্রাদূর্ভাব থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-৩ আসনের এমপি, সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীরমুক্তযোদ্ধ আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল এমপি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//