ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

ইয়াবাসহ বিএনপি নেতা আটক, চাঞ্চল্যকর তথ্য ফাঁস

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

সারাবিশ্ব তথা বাংলাদেশে বিরাজ করছে করোনা আতঙ্ক। সবাই যখন এ থেকে পরিত্রাণ পেতে হোম কোয়ারেন্টাইনে আবদ্ধ তখন মাদক চোরাচালানে ব্যস্ত এক বিএনপি নেতা!

সারা দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের চোখ এড়িয়ে কড়া নিরাপত্তার মাঝেও অবাধে চলছে ইয়াবার রমরমা ব্যবসা। এমন প্রেক্ষাপটে ৯৭৫ পিস ইয়াবাসহ বিএনপি নেতা আব্দুর রাজ্জাক রাজাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

২৮ মার্চ রাতে মাগুরা সদর উপজেলার জাগলা উত্তর পাড়া গ্রাম থেকে ওই নেতাকে গ্রেফতার করা হয়। আব্দুর রাজ্জাক জগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পেরেছিলেন, রাজ্জাক রাজা নামক এক ব্যক্তি কক্সবাজার থেকে প্লেনে যশোর হয়ে ইয়াবার একটি চালান নিয়ে মাগুরার উক্ত এলাকায় আসবে। গোপন খবর পাওয়ার পর পুলিশ তাকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকসহ আটক বিএনপি নেতা রাজ্জাক জানিয়েছেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কয়েকজন শীর্ষ নেতার ছত্রছায়ায় তিনি বহুদিন থেকে ইয়াবা ব্যবস্থা করে আসছিলেন। ব‌্যবসার মুনাফার ভাগও তাদের দিতে হতো। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলছেন, আব্দুর রাজ্জাকের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ইয়াবা কারবারিতে সম্পৃক্ত যেসব বিএনপি নেতাদের নাম পাওয়া গেছে তথ্য পর্যালোচনা করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//