ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

লাঞ্ছিত নেতারা, চেয়ারপারসনের ভূমিকায় খালেদার গৃহকর্মী ফাতেমা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

গত ২৫ মার্চ দুই শর্তে মুক্তি পেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মুক্তি পেয়ে তিনি উঠেছেন গুলশানে তার বাসভবন ‘ফিরোজা’য়। মুক্তির পর থেকে খালেদার কার্যক্রমে নেতাদের ওপর অসন্তোষ প্রকাশ পেয়েছে। এমনকি কিছু ক্ষেত্রে কড়া বার্তা দিয়ে নেতাদের সাথে সাক্ষাতেও অনিচ্ছা প্রকাশ করেছেন তিনি।

সূত্র বলছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন সাবেক শিক্ষক, আরেকজন যিনি নিকট অতীতে স্থায়ী কমিটিতে ঠাঁই পেয়েছেন। এই দুজন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার বাসায় গেলে বিএনপি প্রধান তাদের সঙ্গে দেখা করবেন না বলে সাফ জানিয়ে দেন।

তখন ওই দুজন খালেদা জিয়ার বাসা থেকে বের হয়ে আসতে উদ্যত হলে গৃহকর্মী ফাতেমা বেগম ওই নেতাদের বলেন, আপনারা কেন এসেছেন? উনার সঙ্গে দেখা করার সুযোগ নেই। আপনারা ম‌্যাডামের মুক্তির জন্য কী করেছেন? সরকার মুক্তি দিয়েছে, আপনারা কী করেছেন?

গৃহকর্মীর কাছে তাচ্ছিল্যের শিকার হয়ে ওই নেতারা কিছুটা বিব্রত মনোভাব প্রকাশ করেছেন। নাম প্রকাশ না করার শর্তে ওই দুই নেতা বলেন, আমরা অবাক হয়ে যাচ্ছি- একজন গৃহকর্মী আমাদের ওপর এভাবে চড়াও হচ্ছে। তার সাহস দেখে অবাক হয়েছি। যদিও এ প্রশ্রয় কার তাও বুঝতে পারছি। এখন দেখছি গৃহকর্মী চেয়ারপারসনের ভূমিকায়!

জানা গেছে, বিএনপির কোনো নেতাকেই ছাড় দিচ্ছেন না খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসা অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, মির্জা ফখরুল, রুহুল কবির রিজভীসহ শীর্ষ নেতাদের ওপরে চরম ক্ষুব্ধ তিনি। তার সঙ্গে কোনো নেতারই সাক্ষাতের অনুমতি মিলছে না। যারাও সর্বোচ্চ আশা নিয়ে দেখা করতে যাচ্ছেন, খালেদা জিয়ার অবর্তমানে কথা বলছেন তার গৃহকর্মী ফাতেমা। ফাতেমার দ্বারা লাঞ্ছনার শিকার নেতারা বলছেন, এখন যেন ফাতেমাই দলের চেয়ারপারসন!

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//