ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

বিএনপি নেতার ইন্ধনে রুপসায় ত্রাণ নিয়ে বিক্ষোভ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

এবার ত্রাণ নিয়ে নোংরা রাজনীতিতে মেতে উঠেছে বিএনপি। গত ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে খুলনার রুপসায় ত্রাণের দাবিতে কয়েকশ’ নারী পুরুষ বিক্ষোভ সমাবেশ করার জন্য পেছন থেকে সমর্থন দেয় দলটির স্থানীয় নেতৃবৃন্দ।‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় লে: তালহার নেতৃত্বে টহল ডিউটি করার সময় রুপসার ৩ নং নৈহাটি ইউনিয়নের বাগমারা আদর্শ গলিতে পৌঁছালে এই বিক্ষোভ সমাবেশের ঘটনাটি ঘটে।

অনুসন্ধানে জানা গেছে, পর্যাপ্ত ত্রাণ প্রাপ্তির পরও হীন রাজনৈতিক উদ্দেশ্যে তাদের পথে নামিয়েছিল স্থানীয় নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল ওরফে মিনা কামাল। তিনি এলাকায় গত কয়েকদিন ধরে ত্রাণ নিয়ে নানা অপপ্রচার চালাচ্ছিলেন। সাধারণ মানুষের জন্য সরকার কোনো ত্রাণ দেবে না-এমন উদ্দেশ্যমূলক অপপ্রচার চালান তিনি।

এক সময়ের বিএনপির ক্যাডার মিনা কামাল আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় এলে এলাকায় টিকে থাকতে যুবলীগে যোগদান করেন। যুবলীগে যোগদান করলেও মূলত তিনি বিএনপি-জামায়াতের হয়ে গোপনে কাজ করেন। তার অত্যাচার থেকে রেহাই পাচ্ছেন না স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগের নেতা কর্মীরা। জেলা পুলিশের শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসীর তালিকায় তার নাম রয়েছে।

তার বিরুদ্ধে ৯টি হত্যাসহ ২৫টি মামলা ও শতাধিক জিডি রয়েছে। দখল, চাঁদাবাজি, অস্ত্র ও মাদক বাণিজ্য করে গড়ে তুলেছেন বিপুল অবৈধ সম্পদ। তার পরিবারের সবাই দীর্ঘদিন ধরেই বিএনপির রাজনীতির সাথে জড়িত। সাবেক বিএনপি-জামায়াত চারদলীয় সরকারের সময় মিনা কামাল ও তার পরিবারের সদস্যদের অত্যাচারে অনেকেই গ্রামছাড়া হন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//