ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আইনমন্ত্রীর মায়ের জানাজায় জনতার উপস্থিতি নিয়ে মিথ্যাচার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের মা জাহানারা হকের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) দুপুর দেড়টার দিকে রাজধানীর বনানীতে পানি উন্নয়ন বোর্ডের অফিসার্স কোয়ার্টার জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়। কিন্তু কিছু কুচক্রী মহল আইনমন্ত্রীর মায়ের জানাজা ও দাফনে সামাজিক দূরত্ব না মানার মিথ্যা অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরাতন ছবি ও ভিডিও পোস্ট করে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে জানা গেছে।

বিভিন্ন গণমাধ্যমের বরাতে জানা গেছে, আইনমন্ত্রীর মায়ের জানাজায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী, অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের অফিসার, সুপ্রিম কোর্ট, ঢাকা বারসহ বিভিন্ন বারের আইনজীবী ছাড়াও দুই শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। সামাজিক দূরত্ব মেনে জানাজায় উপস্থিত প্রত্যেকেই হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরিধান করেন। দাফন শেষে উপস্থিত জনতার জন্য জীবাণুনাশক দিয়ে হাত ধোয়ারও ব্যবস্থা করা হয়।

কিন্তু বিএনপি-জামায়াত ও দেশবিরোধী একটি চক্র একজন বীর মুক্তিযোদ্ধা নারীর জানাজা ও দাফন নিয়েও অপরাজনীতি করছে। তারা পুরাতন ভিডিও ও ছবি ফেসবুকে পোস্ট করে বলছে, এগুলো আইনমন্ত্রীর মায়ের জানাজা ও দাফনের ছবি। মূলত জনমনে বিভ্রান্তি তৈরির পাশাপাশি চলমান লকডাউন পরিস্থিতি নিয়ে সরকারকে বিব্রত করতেই কুচক্রী মহলটি এমন গুজব ছড়াচ্ছে বলে অনুসন্ধানে জানা গেছে।

অনলাইনে প্রকাশিত কিছু ভিডিও ও ছবিতে দেখানো হয়েছে, গ্রামের কোন এক ফাঁকা জায়গায় আইনমন্ত্রীর মায়ের জানাজা ও দাফন হচ্ছে। কিন্তু বাস্তবতা হলো, রাজধানীর বনানীস্থ পানি উন্নয়ন বোর্ডের অফিসার্স কোয়ার্টার জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে সমাহিত করা হয়।

উল্লেখ্য, শুক্রবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আইনমন্ত্রী আনিসুল হকের মা জাহানারা হক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//