ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

নেতিবাচক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে বললেন ওবায়দুল কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

বিএনপিকে এই দুর্যোগে ইতিবাচক রাজনীতি করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গুজব নির্ভর ও নেতিবাচক রাজনীতি পরিহার করুন। দেশের জনগণ নেতিবাচক রাজনীতি পছন্দ করে না। করোনা যুদ্ধে যারা সাহসিকতার সঙ্গে জীবন বাজি রেখে মাঠে কাজ করছে তাদেরও ধন্যবাদ জানান।

রোববার তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে একথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংকটের মধ্যেও সম্ভাবনা দেখতে পান, কারণ তার সততা ও সাহসই হচ্ছে শক্তির উৎস।

করোনার মধ্যেও পুরনো নালিশের রাজনীতি শুরু করছেন বিএনপি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা নিয়ে সরকার নাকি তথ্য গোপন করছে? কি গোপন করছে? তা পরিষ্কারভাবে বলা উচিৎ ছিলো মির্জা ফকরুল সাহেবের। করোনা সংকট একটি বৈশ্বিক দুর্যোগ, এখানে তথ্য লুকোচুরির কোনো বিষয় নেই। বর্তমান বিশ্বে তথ্য লুকোচুরির কথা হাস্যকর।

ওবায়দুল কাদের বলেন, রমজান মাসে এক শ্রেণির মুনাফাখোর, মজুতদার আছে তারা বাজার অস্থিতিশীল করতে চায়। সরকার এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। যারাই অধিক মূল্যে পণ্য সামগ্রী বিক্রি করার জন্য মজুত করবে তাদেরকে ছাড় দেয়া হবে না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//