ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

জাফরুল্লাহর মঞ্চে মঞ্জু, কিট নিয়ে পরিকল্পিত ষড়যন্ত্রের তথ্য ফাঁস

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

স্বাস্থ্য নীতি অমান্য করে মানহীন করোনা শনাক্তকরণ কিট উদ্ভাবন করে সেটি হস্তান্তরের নামে নানা নাটকীয়তা করে বিতর্কের জন্ম দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বিএনপিপন্থী বুদ্ধিজীবী ডা. জাফরুল্লাহ চৌধুরী। মানহীন কিট তৈরি করে উল্টো সরকার, স্বাস্থ্য বিভাগ ও ওষুধ প্রশাসনের বিরুদ্ধে মনগড়া ও ভিত্তিহীন মিথ্যাচার করছেন তিনি।

করোনা নিয়ে সরকারবিরোধী জনমত গড়ে তুলে দেশে বিশৃঙ্খলা সৃষ্টিতে ডা. জাফরুল্লাহকে সহায়তা ও সমর্থন দিচ্ছে জামায়াতের সাবেক নেতারা। জানা গেছে, করোনা শনাক্তে আবিষ্কৃত মানহীন কিট দিয়ে পরীক্ষা করিয়ে মিথ্যা রিপোর্টের মাধ্যমে সারা দেশে করোনা ছড়িয়ে দিতে একটি মহল ষড়যন্ত্র করছে। গণস্বাস্থ্য কেন্দ্রের আবিষ্কৃত মানহীন কিট রাজনীতিতে জাফরুল্লাহকে সরাসরি সহায়তা করছেন জামায়াতের বহিষ্কৃত নেতা মজিবুর রহমান মঞ্জু। তাই ২৫ এপ্রিল করোনার কথিত কিট হস্তান্তরের নামে জাফরুল্লাহর সাজানো নাটকের মঞ্চে উপস্থিত থেকে করোনা নিয়ে নতুন ষড়যন্ত্রের আভাস দিয়েছেন মঞ্জু। মঞ্জু চিকিৎসা সেবা সংশ্লিষ্ট বিষয়ে কোনভাবেই জড়িত না থাকলেও কিট হস্তান্তরের দিন সেই অনুষ্ঠানে উপস্থিত থেকে করোনা নিয়ে জাফরুল্লাহর অপরাজনীতির ইঙ্গিতও দিয়েছেন তিনি। কারণ, মঞ্জুর মাধ্যমে সরকারবিরোধী বিভিন্ন মহল থেকে অনুদান সংগ্রহ করেন জাফরুল্লাহ। চিকিৎসার নামে সংগ্রহীত অনুদান দিয়ে মূলত সরকারবিরোধী রাজনীতিতে ফান্ডিং করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। সুতরাং করোনা নিয়ে জাফরুল্লাহর মিথ্যাচার ও দোষারোপের রাজনীতিতে রাষ্ট্রবিরোধী যে তৃতীয়পক্ষ জড়িত সেটি প্রমাণ করেছেন মঞ্জু সেই অনুষ্ঠানে উপস্থিত থেকে।

একটি সূত্র বলছে, জামায়াতের রাজনীতিতে বহিষ্কৃত হওয়ার পর থেকে জাফরুল্লাহ সাথে সখ্যতা গড়ে ওঠে মঞ্জুর। তিনি প্রায়শই বিভিন্ন ইস্যুতে জাফরুল্লাহর দ্বারস্থ হতেন বলেও জানা গেছে। সুতরাং করোনা নিয়ে জাফরুল্লাহ ও মঞ্জু যে পরিকল্পিত ষড়যন্ত্র করছেন এবার সেটি প্রমাণিত হলো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//