ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন
  • বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ জুন ২০২১  

গত কিছুদিন ধরেই সোশাল মিডিয়ায় সরব রংপুরের কোন এক ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের গুম সংবাদে। হঠাৎ করে সংসদে ২ জন বিএনপি নেতা এই নিখোঁজ ইস্যু ধরে বক্তব্য দিলে আলোচনায় আসে ব্যাপারটি। এরপরেই সামনে আসতে শুরু করেছে কিছু অবাক করা বিষয়।
রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডের আহলে হাদিস মসজিদ-সংলগ্ন গলিতে পৈতৃক বাসা মাওলানা ত্বহার। বিয়ের পর স্ত্রী-সন্তানদের নিয়ে শালবন এলাকার চেয়ারম্যানের গলিতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। আদনানের দুই স্ত্রী। প্রথম স্ত্রীর নাম আবিদা নুর। প্রথম স্ত্রীর ঘরে তিন বছরের একটি মেয়ে ও দেড় বছর বয়সী একটি ছেলেসন্তান আছে। 
দ্বিতীয় স্ত্রী সাবিকুন নাহার সারা মিরপুর আল ইদফান ইসলামী গার্লস মাদ্রাসার পরিচালক ও শিক্ষক। মাত্র ৩ মাস আগে তাদের বিয়ে হয়েছিল। এখানেই যত বিপত্তি;  মিরপুর আল ইদফান ইসলামী গার্লস মাদ্রাসাটি একটি চিহ্নিত জামাত-শিবির নিয়ন্ত্রিত প্রতিষ্ঠান। এবং এই সাবিকুন নাহার ইসলামি ছাত্রী সংস্থার একজন উচ্চ পদস্থ নেত্রী। 
শিবিরের রগ কাটা-বোমাবাজি শাখাটির মতই একদল ব্রেইন ওয়াশড নারীদের নিয়ে গঠিত ‘ইসলামি ছাত্রী সংস্থা’। যাদের প্রধান কাজ হল জামাত-শিবিরের বড় বড় নেতা ও তাদের পৃষ্ঠপোষকদের মনোরঞ্জন করা। মিরপুর আল ইদফান ইসলামী গার্লস মাদ্রাসাটিও বিএনপি-জামাত-হেফাজতের নেতাবৃন্দের জন্য একটা প্রমোদ কেন্দ্র। এই মাদ্রাসার পরিচালক সাবিকুন নাহারের সাথে মাত্র ৩ মাস আগে বিয়ে হয় মাওলানা ত্বহার।
অদ্ভুত বিষয় হল, সারা দেশব্যাপী যখন ত্বহার জন্য শোরগোল চলছে তখন সংবাদ সম্মেলনে, ফেসবুকে এবং থানা পুলিশেও শুধু ২য় স্ত্রী সাবিকুন নাহারকেই দেখা যাচ্ছে। ১ম স্ত্রী কোথায়? তার কি কোন মাথাব্যাথা নেই? সচেতন ব্যক্তিরা বলছেন, সাবিকুন নাহারকে রিমান্ডে নিলেই বেরিয়ে আসবে ত্বহা নিখোঁজ রহস্য।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//