ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভাঙচুর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

ঝিনাইদহের শৈলকুপার ইব্রাহিমপুর গ্রামে বৃহস্পতিবার আওয়ামী লীগের দু’গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত এ সংঘর্ষ চলে। এসময় শৈলকুপা থানার ওসির ভূমিকা ছিল রহস্যজনক ও প্রশ্নবিদ্ধ। গ্রামের একপাশে পুলিশের অবস্থান থাকলেও অন্যপাশে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চলতে দেখা যায়।

উমেদপুর ইউপির সাবেক ইউপি সদস্য আবদুল বারি বিশ্বাস বলেন, উমেদপুর ইউপির আওয়ামী লীগের সভাপতি সাব্দার হোসেন মোল্লা ও ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান বাবুলের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। সাব্দার মোল্লার সমর্থকরা ইব্রাহিমপুর গ্রামের বাবুলের অন্তত ১০ জন সমর্থকের বাড়ি ভাঙচুর ও লুটপাট করে।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলেন তিনি সাংবাদিকদের কাছে বলেন, তেমন কোন ঘটনা ঘটেনি। তবে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে ১০টি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে ।

এ ব্যাপারে এসপি মো. হাসানুজ্জামান বলেন, এএসপি (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদিকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//