ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • সোমবার ২৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলকদ ১৪৪৫

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্থবির জনজীবন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। চলাফেরা করতে চরম দুর্ভোগ পোহাচ্ছে সাধারণ মানুষ।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত বৃষ্টি হয়। বিকেলে একটু থামলেও মঙ্গলবার সকাল থেকে আবারো শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। দেখা নেই সূর্যের। বৃষ্টির কারণে শহরে সীমিত হয়েছে ভ্যান ও ইজিবাইকসহ অন্যান্য যানবাহন চলাচল। সব থেকে বেশি ভোগান্তিতে পড়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ।

কাজকর্ম না পেয়ে চায়ের দোকানে অলস সময় পার করছেন দিনমজুর ও শ্রমজীবী মানুষ। বৃষ্টির পানিতে কাদায় একাকার হয়ে যান চলাচল ও পথচারীরা চরম দুর্ভোগের শিকার হচ্ছেন। সকাল থেকে পথচারীদের উপস্থিতি একেবারেই কমে গেছে।

ভ্যান চালক খাইরুল বলেন, দিনভর বৃষ্টির ফলে লোকজন না থাকায় তেমন রোজগার করতে পারছি না।

নির্মাণ শ্রমিক রহমাত আলী বলেন, সকাল থেকে বৃষ্টি হওয়ায় কোন কাজ করতে পারিনি।

স্কুল শিক্ষিকা ফাতেমা খাতুন বলেন, সকালে পানিতে ভিজতে ভিজতে স্কুলে গিয়েছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//