ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

গাজীপুরে অগ্নিকাণ্ড, ১৮৩ ঘর পুড়ে ছাই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

গাজীপুর সিটি কর্পোরেশনের চক্রবর্তী এলাকায় অগ্নিকাণ্ডে মালামালসহ পুড়ে ছাই হয়েছে কয়েকটি শ্রমিক কলোনির ১৮৩টি ঘর। আজ বৃহস্পতিবার ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সাভার ইপিজেড ও গাজীপুরের কালিয়াকৈর ফায়ার স্টেশনের ৫টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সোয়া দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। 

ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুল হামিদ জানান, ভোর ৫টার দিকে কাশিমপুর থানার চক্রবর্তী এলাকার আনোয়ারা বেগমের শ্রমিক কলোনির একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন মুহূর্তেই আশপাশের আলী হোসেন দেওয়ান, আমজাদ হোসেন, রাহেলা বেগম, লুৎফর রহমান, ফাতেমা বেগমসহ ৭ জনের মালিকানাধীন শ্রমিক কলোনিতে ছড়িয়ে পড়ে। 

খবর পেয়ে ইপিজেড'র ৩টি ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সোয়া ২ ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওইসব কলোনির টিন দিয়ে তৈরি ১৮৩টি কক্ষ ও আসবাবপত্র পুড়েছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন কর্মকর্তা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//