ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪২ কিলোমিটার যানজট

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা মেঘনা ও গোমতী সেতুর দুই পাশে প্রায় ৪২ কিলোমিটার লম্বা যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। আটকে আছে শত শত যানবাহন।

বুধবারের মত বৃহস্পতিবারও টানা যানজটে অব্যাহত রয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মামুনুর রশীদ বলেন, দাউদকান্দির টোল প্লাজা থেকে যানজট ইতিমধ্যে গৌরীপুর ছাড়িয়ে গেছে। তবে এই যানজট সৃষ্টির কারণ গাড়ির ধীরগতি। আর এই ধীরগতির কারণ হিসেবে নির্মাণাধীন দ্বিতীয় গোমতী, মেঘনা ও কাঁচপুর সেতু।

ঢাকা থেকে সকাল ৮টা ছেড়ে আসা প্রাইম সার্ভিসের যাত্রী ব্যবসায়ী আবদুর রশীদ বলেন, দুই ব্রিজের উভয় পাশে ৪০ কিলোমিটারের বেশি হবে যানজট। যানজটে এখনো আমরা কুমিল্লার গৌরীপুর পৌছতে পারছি না।

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি আবুল কালাম জানান, মেঘনা ও গোমতী সেতুর দুই পাশে দীর্ঘ যানজট অব্যাহত থাকলেও স্থায়ী হচ্ছে না। গোমতী ও মেঘনা সেতু এলাকায় টোল আদায় ও বিকল্প সেতু নির্মাণের কারণে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করতে গিয়ে যানজটের সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ কাজ করছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//