ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্মে চিকিৎসা সেবা ব্যাহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ৩১ শয্যা বিশিষ্টি স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে রোগীরা।

মঙ্গলবার উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভায় সদর ইউপি চেয়ারম্যান কারার শাহরিয়া আহমেদ তুলিপ বিষয়টি উত্থাপন করেন।

হাসপাতালের (ইউএইচও) আস আদ দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সভায় বলেন, বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির দৌরাত্ম্যে কারণে রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আজ থেকে আর কোনো ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি বেলা ১ টার আগে হাসপাতালে প্রবেশ করতে পারবে না।

ভুক্তভোগী রোগী ও তাদের অভিভাবকদের দাবি, ডাক্তাররা নিজেদের স্বার্থে ওইসব বিক্রয় প্রতিনিধিকে প্রশ্রয় দিচ্ছেন, যে কারণে তারা কোনো নিয়ম-নীতি মানছে না।

নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আস আদ দিন মাহমুদ বলেন, বিক্রয় প্রতিনিধিদের জন্য নির্দিষ্ট সময় রয়েছে। দুপুর ১টার পর চিকিৎসকদের সঙ্গে দেখা করতে পারবে। তবে কিছু কিছু রিপ্রেজেন্টেটিভ তা মানছে না। এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//