ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

কেন নৌকায় ভোট দিবো?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

নতুন ভোটারদের বর্তমান নির্বাচন নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। তার মধ্যে অন্যতম একটি কেন নৌকায় ভোট দিবো?

আসুন জেনে নেওয়া যাক কেন আপনি নৌকায় ভোট দিবেন

১. একটি দেশের উন্নয়নের মুলে থাকে সে দেশের সরকার।সরকারের রাষ্ট্র পরিচালনা ও দক্ষতার উপর দেশ ও দশের উন্নতি নির্ভর করে।বিগত দশ বছরে বাংলাদেশের যে পরিমান উন্নয়ন সাধন হয়েছে তা বাংলাদেশ আওয়ামীলীগ এর হাত ধরে।তাই একটি উন্নয়ন বান্ধব সরকার নির্বাচিত করার লক্ষে আপনি নৌকায় ভোট দিবেন।

২. একটি দেশের স্বাধীনতা সে দেশের মানুষের জন্য খুব গর্বের।বাংলাদেশ এক রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে স্বাধীন হয়েছিলো।সেই মুক্তিযুদ্ধের নেতৃত্ব দান কারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর দল বাংলাদেশ আওয়ামীলীগ।তাই মুক্তিযুদ্ধের চেতনা ভবিষ্যৎ প্রজন্মের কাছে তুলে ধরতে আওয়ামীলীগকে প্রয়োজন। 

৩.স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপোরাধী রাজাকারদের স্বাধীন বাংলাদেশ থেকে হটাতে প্রয়োজন স্বাধীনতা পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে।কারন যারা পূর্বে স্বাধীন বাংলাদেশ চায়নি তারা ভবিষ্যতে ক্ষমতায় আসলে আবারও দেশদ্রোহী ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে।

৪. কৃষিপ্রধান দেশ বাংলাদেশ।এদেশের কৃষিক্ষেত্রে শেখ হাসিনা সরকার যুগান্তকারী উন্নয়ন সাধন করেছে। আওয়ামী লীগ সরকারের চেষ্টায় দেশে কৃষি বিপ্লব হয়েছে। সরকার কৃষকদের আর্থিক সহযোগিতা করার পাশাপাশি কৃষি গবেষণা পরিচালিত করেছে।

৫. শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ। বিদ্যুৎ উৎপাদনের ক্ষেত্রে আওয়ামী লীগ সরকার দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমানে দেশে ২০ হাজার ৪’শ ৩০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। দেশের গত ১০ বছরে ৯৯টি বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হয়েছে

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//