ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ধোনি!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে আলোচনা-সমালোচনা চলছে অনেক দিন যাবতই। আইপিএলের ১৩তম আসর ছিল দেশটির হয়ে বিশ্বকাপ জয়ী অধিনায়কের জাতীয় দলে ফেরার প্লাটফর্ম। কিন্তু করোনাভাইরাসের কারণে আইপিএল স্থগিত হয়েছে। তাই ভারতের কিছু সংবাদ মাধ্যম বলছে, ধোনির জাতীয় দলে ফেরার সম্ভাবনা শেষ হয়ে গেল।

তবে দলে ফেরা তো দূরে থাক, ধোনি না-কি অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, এমনই দাবি ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টস কিডার।

সংবাদমাধ্যমটি দাবি করছে, ধোনি তাঁর কাছের মানুষদের কাছে বলে দিয়েছেন, জাতীয় দলে আর খেলবেন না। তবে আরও এক-দুই মৌসুম আইপিএলে খেলার ইচ্ছা আছে তার।

একটি সূত্র বলছে, আনুষ্ঠানিকভাবে বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে এখনো কথা বলেননি তিনি । কিন্তু কাছের মানুষদের অবসরের কথা জানিয়ে দিয়েছেন। তবে যখন সময় হবে, সবাইকে জানিয়ে দেবেন।

তবে ঐ সূত্র আরও একটি তথ্য দিয়েছে- আইপিএলে নিজের ফর্ম দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর ইচ্ছার কথা। আইপিএল না থাকলে এত দিনে অবসরের কথা জানিয়ে দিতেন ধোনি।

বোর্ডের কিছু কর্মকর্তার দাবি, স্পনসরশিপের কারণেই এখনো অবসরের ঘোষণা দিচ্ছেন না ধোনি। এতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন তিনি। 

এমনকি, আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের সঙ্গে চুক্তি থাকা অবস্থায় অবসরের ঘোষণা দিলে সেখানেও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা আছে।

তবে এবারের আইপিএলে ধোনির ফর্ম দেখেই চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে দলে নেয়ার সিদ্ধান্ত নেয়ার ইচ্ছে ছিল ভারতীয় নির্বাচকদর। কিন্তু করোনাভাইরাসের কারণে আইপিএলে পিছিয়েও গেছে। এমনকি বাতিলও হয়ে যেতে পারে। তাই জাতীয় দলে আর ফিরতে পারবেন কি-না, তা এখন অনিশ্চিত ধোনির কাছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//