ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

মে মাসেই মাঠে গড়াবে ইতালির ফুটবল!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

মহামারি করোনাভাইরাসের কারণে বন্ধ বিশ্বের সব খেলাধুলা। ইতালিয়ান ফুটবল লিগ সিরি আও বন্ধ আছে। ইতালির অবস্থা ভয়াবহ হওয়াতে দ্রুতই বন্ধ হয় লিগ। তবে আগামী ৩১ মে থেকে লিগ শুরুর অনুমতি দেবে দেশটির সরকার, এমনটা জানিয়েছে ইতালির বিভিন্ন গণমাধ্যম।

করোনাভাইরাসে এখন পর্যন্ত ২২ হাজারের বেশি মানুষ মারা গেছে ইতালিতে। আক্রান্ত হয়েছে ১ লাখ ৬৮ হাজার মানুষ। তবে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে বলে জানান ইতালির অর্থনৈতিক প্রতিমন্ত্রী আন্তোনিও মিসিয়ানি। তাই বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নিয়ে দেশকে ধীরে ধীরে সচল করা হবেও বলে মন্তব্য করেছেন মিসিয়ানি। তিনি বলেন, ‘তিনটি ধাপে দেশকে সচল করা হবে। তবে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারিনি আমরা।’

মিসিয়ানির এই মন্তব্যের পর সেদেশের সংবাদমাধ্যম বলছে, তিনটি ধাপের মধ্যে দ্বিতীয় ধাপে সিরি আ পুনরায় চালুর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তাই ৩১ মে থেকে সিরি আ চালু হতে পারে। ইতালির শীর্ষস্থানীয় ফুটবল লিগের সঙ্গে অন্যান্য ইভেন্টও চালু করা হবে। তবে সবগুলোই লিগই হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে।

অন্য একটি সূত্র বলছে, যত দ্রুত সম্ভব সবকিছু স্বাভাবিক করার পক্ষে ইতালি সরকার। আর সিরি আ কর্তৃপক্ষ চাচ্ছে, দ্রুতই এবারের মৌসুম শেষ করতে। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দর্শকহীন মাঠেই খেলা শুরুর সিদ্ধান্ত নেবে সিরি আ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//