ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

অসহায় মানুষের পাশে সাবিনা খাতুন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসে সব কিছু বন্ধ হয়ে যাওয়ায় যে মানুষগুলো বেশি সমস্যায় পড়েছেন তারা হলেন দিনমজুর। দিন আনে দিন খান- এমন মানুষগুলো এখন অসহায়। অন্যের সাহায্য ছাড়া তাদের একদিনও চলে না। এমন মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সরকার, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান।

যে যেভাবে পারছেন দাঁড়াচ্ছেন অসায় মানুষদের পাশে। ক্রীড়াঙ্গনের সামর্থ্যবানরাও নিজেদের মতো করে গরীব ও অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। সে ধারাবাহিকতায় এবার অসহায়দের পাশে দাঁড়িয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন।

শনিবার সাবিনা খাতুন তার নিজ জেলা সাতক্ষীরায় ৭০ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করেছেন। সকালে প্রত্যেক পরিবারকে তিনি চাল, ছোলা, মুড়ি, তৈল ও আলু প্রদান করেছেন। কিছু গরীব অসহায় মানুষের তালিকা তৈরি করে ডেকেছিলেন এবং নিজ উদ্যোগে তাদের সহায়তা করেছেন।

এ বিষয়ে সাতক্ষীরা থেকে মুঠোফোনে দেশের নারী ফুটবলের সবচেয়ে বড় তারকা সাবিনা খাতুন বলেছেন, ‘কয়েকদিন ধরেই আমি দেখছিলাম আশপাশের কিছু মানুষ কষ্ট করছেন। তখন আমি নিজের থেকে একটা তালিকা তৈরি করে শনিবার সকালে ডেকেছিলাম। আমি যতটুকু পেরেছি তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমার বিশ্বাস সমাজের বিত্তবান ও সামর্থ্যবানরা যদি তার আশপাশের মানুষগুলোকে দেখেন তাহলে কেউই না খেয়ে থাকবে না। আমাদের সবারই উচিত এই দুঃসময়ে অসহায়দের পাশে থাকা।’

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//