ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

নিলাম উঠছে আরো চার ক্রিকেটারের স্মারক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস মোকাবিলায় অসহায় মানুষদের পাশে দাঁড়াতে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন ক্রিকেটাররা। প্রথমে বেতনের অর্ধেক টাকা দিয়ে তহবিল গঠন করার পর ব্যক্তিগতভাবে অনেক জায়গায় সাহায্য করে যাচ্ছেন টাইগাররা। এবার স্মারক নিলামে তুলে সেই অর্থ সুবিধাবঞ্চিত মানুষদের জন্য ব্যয় করার চল শুরু করেছেন জাতীয় দলের কিছু ক্রিকেটার। সেই ধারায় যোগ দিয়ে আরো চার ক্রিকেটার নিজেদের স্মারক নিলামে তুলছেন।

এই চারজন ক্রিকেটার হলেন ওপেনার আনামুল হক বিজয়, অলরাউন্ডার সৌম্য সরকার, অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন এবং স্পিডস্টার তাসকিন আহমেদ। নিলাম থেকে প্রাপ্ত সম্পূর্ণ অর্থ দুঃস্থদের সহযোগিতায় ব্যয় করা হবে বলে জানা গেছে।

জাতীয় দলের ক্রিকেটারদের মাঝে সবার আগে নিজের স্মারক বিক্রি করেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তার স্মারক বিক্রয়ের কাজটি সম্পন্ন করেছে Auction 4 Action নামের একটি প্রতিষ্ঠান। সৌম্য-বিজয়দের স্মারক নিলামে তোলা এবং পরিচালনার কাজও এই প্রতিষ্ঠানই করবে। 

ক্যারিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরির ব্যাটটি নিলামে তুলবেন সৌম্য সরকার। গত বছর নিউজিল্যান্ড সফরে ৯৪ বলে দুর্দান্ত সেঞ্চুরিটি করেছিলেন এই ব্যাটসম্যান। এদিকে ২০১৪ সালে এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন আনামুল হক বিজয়। তিনি সেই ব্যাটটি নিলামে তুলবেন।

২০১৭ সালের শ্রীলংকা সফরে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। এই বলটিই নিলামে তুলবেন তিনি। এছাড়া ভারতের মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি ও বাংলাদেশের সাকিব আল হাসানের স্বাক্ষরিত বল নিলামে দিচ্ছেন সাইফউদ্দিন। 

কিছুদিনের ভেতরই এসব নিলামে তোলা হবে বলে জানিয়েছে Auction 4 Action. এর আগে মুশফিকুর রহিম ও মোহাম্মদ আশরাফুল তাদের ব্যাট নিলামে তোলার ঘোষণা দিয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//