ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

করোনার পর ‘মাকে ভয়ভীতি দেখানো’র নতুন মিথ্যাচার তাসনিম খলিলের!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস নিয়ে গুজব ছড়ানোর পর এবার ‘মাকে ভয়ভীতি দেখানো’র কথা বলে দেশের বিরুদ্ধে নতুন মিথ্যাচারে নেমেছেন সুইডেনে পলাতক কথিত সাংবাদিক, জামায়াত মতাদর্শের মানুষ ও ভুঁইফোড় অনলাইন পত্রিকা ‘নেত্র নিউজ’র সম্পাদক তাসনিম খলিল। বৃহস্পতিবার (৯ এপ্রিল) নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন। বিশিষ্টজনরা বলছেন, প্রোপাগান্ডা ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করাই তাসনিম খলিলের কাজ। এ কারণে তিনি এভাবে একের পর এক স্ট্যাটাস দিয়ে মিথ্যাচার করছেন। যার আদতে বিন্দু পরিমাণও ভিত্তি নেই।

বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, রাজনৈতিক আশ্রয়ে বর্তমানে সুইডেনে অবস্থান করছেন তাসনিম খলিল। সেখান থেকে তিনি তার সম্পাদিত অনলাইন পত্রিকা ‘নেত্র নিউজ’ ও নিজের ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে দেশবিরোধী নানা অপপ্রচার চালাচ্ছেন। আর এ কাজে তাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সাহায্য করছেন যুক্তরাষ্ট্রে পলাতক বিএনপি-জামায়াত সরকারের মহা-দুর্নীতিবাজ সাবেক কর্মকর্তা শামসুল আলম। তিনি বিএনপির এজেন্ডা বাস্তবায়নের জন্য সেখানে সরকারবিরোধী একটি অনলাইন সেল গড়ে তুলেছেন। যার হয়ে একেএম ওয়াহেদুজ্জামান, পিনাকী ভট্টাচার্য, তাসনিম খলিল, ডালিয়া লাকুরিয়ারা কাজ করছেন। দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে বৃহস্পতিবার (৯ এপ্রিল) তাসনিম খলিল আবারও একটি উসকানিমূলক ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘সামরিক গোয়েন্দা সংস্থা ডিজিএফআই-এর তিনজন সদস্য বৃহস্পতিবার দুপুরে সিলেটে তার মায়ের বাড়িতে গিয়ে তাকে নানা বিষয়ে বিশেষ করে তার লেখালেখির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।’

তার এই মনগড়া স্ট্যাটাসের সঙ্গে বাস্তবতার কোন মিল নেই বলে উল্লেখ করেছেন আন্ত-বাহিনী জনসংযোগ অধিদপ্তরের একজন কর্মকর্তা। তিনি বলেন, তাসনিম খলিলের ফেসবুক স্ট্যাটাসের কোন ভিত্তি নেই। তিনি নিজের মনে যা চেয়েছে, তাই লিখেছেন। তাছাড়া তার মায়ের বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করার ব্যাপারেও আমাদের কাছে কোন তথ্য নেই। মূলত দেশবিরোধী অপপ্রচার চালাতেই তিনি এমনটা করেছেন।

এ বিষয়ে দেশের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, তাসনিম খলিল জামায়াত মতাদর্শের মানুষ। এটা নতুন করে বলার কিছুই নেই। এ বিষয়ে কম-বেশি সবাই অবগত। এ কারণেই তিনি করোনাসহ সরকারের অন্যান্য উন্নয়ন কার্যক্রমের পাশাপাশি নানা বিষয় নিয়ে ক্রমাগত মিথ্যাচার করছেন। আর এর বিনিময়ে বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট হিসেবে তিনি পাচ্ছেন মোটা অংকের অর্থ। সেই অর্থ লালসার জায়গা থেকেই তিনি এবার নিজের ‘মাকে ভয়ভীতি দেখানো’ নিয়ে মিথ্যাচার করেছেন। এ থেকে সহজেই অনুমেয়, তাসনিম খলিল টাকার জন্য সব করতে পারেন। এ কারণে নিজের মাকে নিয়েও মিথ্যাচার করতে ছাড়লেন না। দেশবিরোধী ও এমন গুজব রটনোকারীদের অনতিবিলম্বে শাস্তির আওতায় আনা উচিত।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//