ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

২৫ টন সরকারি চাল ব্যক্তিগত গুদামে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

জয়পুরহাটের আক্কেলপুরে গুদামে অবৈধভাবে মজুত রাখা সাড়ে ২৫ টন সরকারি চালসহ একজনকে আটক করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় উপজেলার গোপীনাথপুর বাজার এলাকা থেকে চালসহ তাকে আটক করা হয়। আটক আল ইসরাইল জুবেল একই এলাকার নজির উদ্দিন মণ্ডলের ছেলে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অ্যাডিশনাল এসপি এমএম মোহাইমেনুর রশিদ জানান, সরকারি বিভিন্ন প্রকল্পের বরাদ্দ করা চাল নিজের গুদামে রাখেন জুবেল। এমন সংবাদে গোপীনাথপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই গুদাম থেকে ২৫ হাজার ৪৪০ কেজি সরকারি চালসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবেল জানান, তিনি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বরাদ্দ করা চাল অবৈধ উপায়ে কিনে বেশি দামে বিক্রির উদ্দেশে গুদামে মজুত রেখেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//