ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

‘জরুরি সেবার নামে কেউ বাড়িতে এলে পুলিশে ফোন করুন’

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২০  

দেশে উদ্ভূত করোনা পরিস্থিতিতে ক‌রোনা আক্রান্তের তথ্য সংগ্রহ বা জরুরি সেবার না‌মে কেউ বা‌ড়ি‌তে এলে ৯৯৯ অথবা নিকটস্থ থানায় ফোন ক‌রে তাদের পরিচয় নি‌শ্চিত হওয়ার জন্য দেশবাসীকে অনুরোধ জানিয়েছে পু‌লিশ সদর দপ্তর।

শনিবার (১৮ এপ্রিল) পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা দেশ্যবাসীর প্রতি এ অনুরোধ জানান।

তিনি বলেন, ইদানীং লক্ষ্য করা যাচ্ছে, ক‌রোনা‌ রোগীর তথ্য সংগ্রহ ও জরুরি সেবার না‌মে কিছু দুষ্কৃ‌তিকারী সাধারণ মানু‌ষের বা‌ড়ি‌তে গি‌য়ে অপরাধ সংঘটিত করছে। ফলে এ পরিস্থিতিতে কোনো অবস্থা‌তেই আগন্তু‌কের প‌রিচয় অথবা কার্যক্র‌মের বৈধতা সম্প‌র্কে নি‌শ্চিত না হ‌য়ে গৃ‌হে প্র‌বেশ কর‌তে দেওয়া যাবে না।

স‌ন্দেহ হ‌লে নিকটস্থ থানা‌কে অব‌হিত করতে অথবা ৯৯৯ নম্বরে ফোন ক‌রে আগন্তুকদের পরিচয় নি‌শ্চিত হওয়ার আহ্বান জানিয়ে পুলিশের পক্ষ থেকে বলা হয়, বাংলা‌দেশ পু‌লিশ সব সময় দেশবাসীর পা‌শে র‌য়ে‌ছে। এ ধর‌নের দুষ্কৃ‌তিকারী‌দের বিরু‌দ্ধে ক‌ঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//