ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

ফরিদগঞ্জের এস আই নুরুল ইসলাম শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী নির্বাচিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২১  

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে নির্বাচিত হলেন ফরিদগঞ্জ থানার এসআই নুরুল ইসলাম।

গত জুলাই মাসে জেলার সর্বোচ্চ আইনশৃঙ্খলা রক্ষায়, সর্বোচ্চ মাদক উদ্ধার ও মাদক মামলায় গ্রেফতারে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ তিনি জেলার শ্রেষ্ঠত্ব অর্জন লাভ করেছেন।

১৭ আগস্ট মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ (বিপিএম-বার) এর হাত থেকে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

জেলার মধ্যে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে সম্মাননা ক্রেস্ট পাওয়ার বিষয়ে এসআই নুরুল ইসলাম জানান, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন স্যারের নিদর্শে ও সহযোগীতায় মাদক নির্মুলে কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান, ফরিদগঞ্জ থেকে মাদক নির্মূল সহ সকল ধরনের সামাজিক অপরাধ দূর করতে আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//