ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

কচুয়ায় মডেল মসজিদের ইমাম-মুয়াজ্জিন মনোনীত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২১  

চাঁদপরে কচুয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম, মুয়াজ্জিন ও খাদিম মনোনীত করা হয়েছে।

১৭ আগস্ট মঙ্গলবার কচুয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদুল হাসানের সভাপতিত্বে এক জরুরি সভায় নিয়োগ কমিটির সুপারিশক্রমে ইমাম পদে গোলাম কিবরিয়া, মুয়াজ্জিন পদে হাফেজ মাওলানা মো. সাদ্দাম হোসেন ও খাদিম পদে মো. ইলিয়াস প্রধান ও মো. আনিছুর রহমানকে মনোনীত করা হয়।

প্রসঙ্গত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের গত ২৭ মে ৩৫.৪২.১৩৫৮.০০.০০১.০১১.২১-৪৩৩ স্মারকের কচুয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম, মুয়াজ্জিন ও খাদিম নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে ও নিয়োগ কমিটির সুপারিশক্রমে ইমাম, মুয়াজ্জিন ও খাদিম মনোনীত করা হয়।

ইমাম পদে মনোনীত হলেন, রহিমানগর-উচিতগাভা গ্রামের মৃত.ইয়াছিন মিয়ার ছেলে গোলাম কিবরিয়া। সে ২০১৫ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ ইমামের পুরষ্কার লাভ করেন।

মুয়াজ্জিন পদে মনোনীত হলেন, বুরগী গ্রামের আব্দুল মান্নানের ছেলে হাফেজ মাওলানা মো. সাদ্দাম হোসেন ও খাদিম পদে মনোনীত হলেন, কোমরকাশা গ্রামের আলী হোসেনের ছেলে মো. আনিছুর রহমান ও পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার মহব্বতপুর গ্রামের মো. শাহজাহানের ছেলে মো. ইলিয়াস প্রধান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//