ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

অটোরিকশাকে পাজেরোর ধাক্কা, নারী-শিশুসহ নিহত ৫

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরে পাজেরোর ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালক, নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার ঢাকা-রায়পুর মহাসড়কের বটতলী ও চরচামিতার নার্সারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বটতলী ও চরচামিতার মাঝামাঝি এলাকায় রাস্তার মাঝখানে একটি ভাঙ্গা জায়গায় উভয় গাড়ির চালক তাদের গাড়ি রক্ষা করতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে জানান স্থানীয় এলাকাবাসী। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। অটোরিকশাটি চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল, বিপরীত দিক থেকে আসছিল পাজেরোটি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়। আরো একজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতদের মধ্যে সিএনজি চালক, নারী ও দুই শিশুসহ পাঁচজন রয়েছে। নিহতরা হলেন- আবদুর রহিম, জামাল উদ্দিন সুমন, রুনু আক্তার, তার শিশু ছেলে মোহাম্মদ হোসেন ও মির হোসেন ।

নিহত সিএনজি চালক সুমন লক্ষ্মীপুর পৌর এলাকার উত্তর মজুপুর গ্রামের আলী আহম্মদের ছেলে। তিনি এক সন্তানের জনক। এ ছাড়া আবদুর রহিম, রুনু আক্তার, তার শিশু সন্তান মোহাম্মদ হোসেন ও মির হোসেন এবং আহত রুবি আক্তার নোয়াখালী জেলার চাটখীল এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় সিএনজিচালক ও যাত্রীসহ ছয়জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিন জন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিলুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//