ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

অনিয়ম-দুর্নীতির কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হলে ব্যবস্থা: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ থেকে যদি কেউ অপকর্ম, দুর্নীতি করে তাকেও নজরদারিতে রাখা হচ্ছে। শুধুমাত্র যুবলীগ বা ছাত্রলীগের বিরুদ্ধে নয় যারা অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িত এবং যাদের কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। 

শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপকর্মের বিরুদ্ধে। তিনি অন্যায়, শৃঙ্খলা ভঙ্গ ও অপকর্মের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। তাই প্রথম থেকেই অ্যাকশন শুরু হয়েছে। 

তিনি বলেন, বিএনপি সরকার কখনো দুর্নীতির বিরুদ্ধে অ্যাকশনে যায়নি। বিএনপি যা পারেনি তা শেখ হাসিনা করছেন। এটা বাংলাদেশের জন্য একটি উদাহরণ। এর মাধ্যমে আওয়ামী লীগের ভাবমূর্তি আরো বাড়বে।

যারা আগামীতে এসব অপকর্ম করবে তাদের জন্য সতর্কবার্তা জানিয়ে তিনি বলেন, কেউ অন্যায়ের মদদ দিয়ে থাকলে বা আশ্রয় দিয়ে থাকলে পুলিশ এখন থেকে নিরব দর্শকের ভূমিকা পালন করবে না।

বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি নেতারা অতিতেও অনেক কূ-বক্তব্য দিয়েছেন। ফখরুলের কাছে জানতে চাই, এই বক্তব্য তাদের দলের বক্তব্য কি না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//