ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিচ্ছেন রতন চেয়ারম্যান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে সারাদেশের মতোই স্থবির হয়ে গেছে লক্ষ্মীপুরের কমলনগর। এরমধ্যে নিম্ন আয়ের খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলোর জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের সহায়তায় এগিয়ে এসেছেন তোরাবগঞ্জ ইউনিয়ন (ইউপি) চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন।

শুক্রবার (২৭ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত তোরাবগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়াডের রিকশাচালক ও দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু পেয়াজসহ বিভিন্ন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন চেয়ারম্যান রতন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন বলেন, উপজেলার ৯টি ইউনিয়নে সরকারি বরাদ্দ দেওয়া হয়েছে। অসহায়দের মাঝে খাদ্য সহায়তা চেয়ারম্যানরা বিতরণ করবেন।

কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি বলেন, করোনা প্রতিরোধে কমলনগর উপজেলায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাঝে স্প্রে মেশিন, জীবানু-নাশক ওষুধ, মাস্ক, হ্যান্ডগ্লাভস ও ১টন করে চাউলের ডিও এবং নগদ ১০হাজার টাকা করে দেওয়া হয়েছে। জরুরি প্রয়োজনে ওষুধসহ আরও বিভিন্ন সহায়তা দিতে আমরা প্রস্তত রয়েছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//