ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগের সম্মেলন যুদ্ধাপরাধী ছাড়া আমন্ত্রণ পাবে সব দল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে উপলক্ষে যুদ্ধাপরাধী ছাড়া সব দলকে আমন্ত্রণ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ।

আগামী ১৬ ডিসেম্বরের পর থেকে বাংলাদেশের যত রাজনৈতিক দল আছে সবগুলোকে সম্মেলনে আসার জন্য আমন্ত্রণপত্র পাঠানো হবে। শুধুমাত্র যুদ্ধাপরাধীদের দলকে আমন্ত্রণপত্র পাঠানো হবে না। এ সম্মেলনের মধ্যে দিয়ে দলের সভাপতি ছাড়া অন্য পদগুলোতে পরিবর্তন হয়ে নতুন নেতৃত্বের ধারকরা দায়িত্বভার নিবে। 

মাহাবুবউল আলম হানিফ  বলেন, দলের নেতৃত্বের কিছু পরিবর্তন হবে। তবে সে বিষয় একমাত্র প্রধানমন্ত্রী জানেন। দলের কার্যক্রমের দায়িত্ব পেয়েও যারা দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে তারা হয়তো নাও থাকতে পারে। ২০২০ সালে মুজিববর্ষ পালন করা হবে এজন্য বিদেশি কোনো অতিথি এবারের সম্মেলনে থাকছে না।

আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন  বলেন, সম্মেলনে অতিথিদের জন্য আওয়ামী লীগের মনোগ্রাম দিয়ে ছাপানো ২৫ হাজার পাটের ব্যাগ দেয়া হবে। পাটের ব্যাগের মধ্যে থাকবে একটি প্যাড, প্রধানমন্ত্রীর ছবি দিয়ে তৈরি করা অ্যালবাম, একটি কলম, দুই পিস চকলেট ও পানি। যাদের ডায়াবেটিস আছে চকলেটটি তাদের উপকারে আসবে। 

এ সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগের ‘ওয়েবপেজ’ উদ্বোধন করা হয়েছে আরো আগেই। ওয়েবপেজটিতে আওয়ামী লীগের সম্মেলনের সবকিছু পাওয়া যাবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//