ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ২০ ও ২১ ডিসেম্বর। সম্মেলন হবে সাদামাটা।

বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রস্তুতি পরিদর্শন করতে গিয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ কথা বলেন। 

নানক বলেন, এবারের সম্মেলন হবে সাদামাটা। সম্মেলন উপলক্ষে রাজধানী জুড়ে কোনো প্রকার সাজসজ্জা হবে না। সম্মেলনে কাউন্সিলর ও ডেলিগেট সব মিলিয়ে ৫০ হাজারের মতো নেতাকর্মী অংশ নেবে।

আওয়ামী লীগের সহযোগী সংগঠনে কোনো বিতর্কিত লোক স্থান পাবে না উল্লেখ করে নানক বলেন, শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক নয়, সংগঠনের পুরো কমিটিতে যাতে কোনোভাবেই বিতর্কিত কেউ স্থান না পায় সে বিষয়ে কেন্দ্রীয় নেতারা সতর্ক রয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম, দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় নেতা মির্জা আজম। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//