ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আখাউড়ায় তিন নারী ছিনতাইকারী আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিন নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঢাকাগামী ‘উপকূল একপ্রেস’ ট্রেন থেকে তাদের আটক করা হয়।    

আটকরা হলেন নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের তাহের মিয়ার স্ত্রী, আমেনা বেগম, আব্দুল মতিন মিয়ার স্ত্রী  বিলকিস বেগম ও খলিল মিয়ার স্ত্রী চানবানু।

আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বলেন, সকাল ১০টায় নোয়খালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘উপকূল এক্সপ্রেস’ ট্রেনটি আখাউড়া রেলওয়ে স্টেশনে আসে। এসময় ‘ট’ বগীতে কুমিল্লার হোসনেয়ারা বেগমের এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন তিন ছিনতাইকারী ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় হোসনেয়ারার চিৎকারে যাত্রীরা তিনজনকে আটক করে পুলিশে দেয়। আটকদের বিরুদ্ধে ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//