ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আন্দোলন-জনসমর্থনে খরা চলছে বিএনপির: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও জনসমর্থন দুটোতেই বিএনপির খরা চলছে। শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি। 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে ইভিএম ও নির্বাচন কমিশনের সিদ্ধান্ত আওয়ামী লীগ মেনে নেবে। গণ জোয়ারের প্রমাণটা কোথায় পাব, নির্বাচনে অথবা আন্দোলনে। আন্দোলনেও বিএনপির খরা নির্বাচনেও খরা। 

তিনি বলেন, বিএনপির জোয়ার কোথায় আসলো, আমরা দেখলাম না। দেশের মানুষও দেখেনি। আমরা নীতিগতভাবেই ইভিএমের পক্ষে। নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত দেবে আমরা সেই সিদ্ধান্তই মেনে নেব। বিএনপি আসলে এনালগ বাংলাদেশ চায়। তারা ডিজিটাল বাংলাদেশ চায় না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করতে সকালে নীলফামারী যান। সেখানে সৈয়দপুর বিমানবন্দরে নেমে স্থানীয় ফাইভ স্টার মাঠে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবেন তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//