ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন, আনন্দ মিছিল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতির চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সজিব আনোয়ারকে সভাপতি ও মো: নিজাম উদ্দিনকে সাধারন সম্পাদক করে ১০ সদস্যের নব গঠিত কমিটি অনুমোদন।  কমিটি ঘোষনার পর পুরো ইউনিয়ন জুড়ে আনন্দের বন্যা বয়ে গেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি/ সম্পাদক স্বাক্ষরিত কমিটি অনুমোদনের পর স্বতস্ফূর্তভাবে এলাকায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
নব গঠিত কমিটির সভাপতি আনোয়ার ২০১২ ইং সালে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি, ২০১৪ ইং সালে লক্ষ্মীপুর সরকারী কলেজের হোষ্টেল ছাত্রলীগের সদস্য এবং ২০১৬ ইং সালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন সফলতা এবং অত্যন্ত দক্ষতার সাথে। তার দায়িত্বকালীন সময়ে  ৯ টি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। তার বাবা একজন সভ্রান্ত পরিবারের অত্যন্ত ভদ্র মানুষ হিসেবে সকলের কাছে প্রিয় পাত্র। তিনি কোন রাজনীতির সাথে জড়িত নয়। আনোয়ারের বড় ভাই মো: সোলায়মান সাবেক যুবলীগ নেতা বর্তমানে ইউনিয়ন আ’লীগের নেতা। আনোয়ারের ছোট ভাই মোশারেফ আসম আবদুর রব সরকারী কলেজ শাখার কর্মী ছিলো।
স্থানীয়রা জানায়, আনোয়ার শুধু ছাত্রলীগের রাজনীতি করেনা। এলাকায় অনেক জনকল্যাণকর এবং সমাজসেবামূলক অবদান রয়েছে তার।
অন্যদিকে ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: নিজাম উদ্দিন আওয়ামী পরিবারের সন্তান। সে ছাত্রলীগের পরিক্ষীত কর্মী। সে একসময় স্কুল ছাত্রলীগের সভাপতি, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সস্পাদক হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা রয়েছে। তার বড় ভাই বর্তমান ইউপি সদস্য সফিক মেম্বার ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান।
ছাত্রলীগের কমিটি গঠন করায় ইউনিয়ন আ’লীগের সভাপতি মনির মিয়া ও সাধারন সম্পাদক শাহেদ আলী মনু তাদের প্রতিক্রিয়ায় বলেন, অনেকদিন পর দুজন সত্যিকারের সংগঠককে নির্বাচিত করে কমিটি গঠিত হওয়ায় ছাত্রলীগে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে। সভাপতি ও সম্পাদক আওয়ামী পরিবারের সন্তান।
নব নির্বাচিত সভাপতি সজিব আনোয়ার জানান, আমি লক্ষ্মীপুর সরকারী কলেজের ডিগ্রি (বিএসএস) ৩য় বর্ষের ছাত্র। যোগ্যতা এবং সকলের ভালোবাসা নিয়েই আমি সভাপতি হয়েছি।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন জানান, যোগ্যতা বিবেচনা করে সজিব আনোয়ারকে সভাপতি ও নিজামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। তাদের দুজনের পরিবার আ’লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সজিব লক্ষ্মীপুর সরকারী কলেজ ও নিজাম আ স ম আবদুর রব সরকারী কলেজের নিয়মিত ছাত্র।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//