ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ইভিএম থাক বা না থাক আমরা নির্বাচনে অংশ নেবো: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম নিয়ে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না। নির্বাচন কমিশন ইভিএম নিয়ে যে সিদ্ধান্তই নিবে, সেটা আওয়ামী লীগ মেনে নিবে। ইভিএম থাকলেও আমরা নির্বাচন করবো, না থাকলেও আমরা নির্বাচনে অংশ নেবো।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট জিরোপয়েন্টে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মুজিব বর্ষ উদযাপনে অনুষ্ঠানমালার অংশ হিসেবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বলেন, আইসিটি আইনের কোন মামলায় যদি কেউ অপরাধী প্রমাণিত হয়, সেটা তদন্ত করেই ব্যবস্থা নেয়া হবে। আইসিটি মামলায় কোন নিরিহ ব্যক্তি বা সাংবাদিক হয়রানির শিকার হওয়ার কথা নয়। এরকম কোন ঘটনা ঘটে থাকলে আমরা তদন্ত করে দেখবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, নোয়াখালীর সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জের জন্য মাননীয় প্রধানমন্ত্রী স্পেশাল ইকোনোমিক জোনে ৪ হাজার ৮৩৫ একর জমি বরাদ্ধ দিয়েছে। অচিরেই এখানে শিল্পায়নের কাজ শুরু হবে।

এসময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা প্রশাসক তন্ময় দাস প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী কবিরহাট পৌরসভা মিলনায়তনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//