ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি সাবেক অধিনায়করা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। এবারের আসর আকর্ষণীয় করতে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু এই অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি দেশের সাবেক তারকা অধিনায়করা।

দেশি-বিদেশি শিল্পীদের নিয়ে দারুণ একটি অনুষ্ঠান উপহার দেয়ার প্রস্তুতি নিয়েছে বিসিবি। সাবেক অধিনায়করা দাওয়াত না পেলেও ক্রিকেট বোর্ডের সব সদস্য ও কাউন্সিলরদের ঠিকই পাঠানো হয়েছে আমন্ত্রণপত্র। এমন ঘটনায় দেশের সাবেক অধিনায়করা যারপরনাই হতাশ।

বাংলাদেশের সাবেক অধিনায়ক হওয়া সত্ত্বেও বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র না পেয়ে রীতিমতো হতাশ শফিকুল হক হীরা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের আয়োজন বিপিএল শুরু হচ্ছে। কিন্তু বিপিএলের এই উদ্বোধনী অনুষ্ঠানের জন্য অধিনায়কদের দাওয়াত দেয়া হয়নি। অথচ বোর্ড মেম্বার, কাউন্সিলররা ঠিকই আমন্ত্রণ পেয়েছেন। এটা খুবই দুঃখের যে সাবেক অধিনায়কদের চেয়ে বোর্ড কাউন্সিলরদের গুরুত্ব বেশি।

এছাড়া বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পাননি বাংলাদেশের প্রথম ওয়ানডে অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। অথচ বিপিএলের জন্য ছাপানো হাজার আটেক টিকিটের মাঝে তিন হাজারই সৌজন্য টিকেট রেখেছে বিসিবি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//