ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

উল্লাপাড়ায় স্বেচ্ছায় লকডাউনে তিন হাজার পরিবার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় করোনাভাইরাস আতঙ্কে স্বেচ্ছায় দুটি গ্রামকে লকডাউন ঘোষণা করেছেন গ্রামবাসী। গ্রাম দুটিতে প্রায় তিন হাজার পরিবার বসবাস করে।

এরমধ্যে উল্লাপাড়া মধ্যপাড়া মহল্লার রয়েছে তিন শতাধিক পরিবার। এই মহল্লায় বহিরাগত লোকজন অবাধে প্রবেশ করতে পারছেন না। সবাই সতর্ক অবস্থানে রয়েছেন। এই মহল্লার প্রবেশপথ বন্ধ করে দেয়া হয়েছে। বাইরে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন এই এলাকার মানুষ।

অপরদিকে, উপজেলার হাটিকুমরুল ইউপির রাণী নগর গ্রামের প্রায় ২ হাজার ৭০০ পরিবার স্বেচ্ছায় লকডাউন ঘোষণা করেছে। নিজেদের করোনা ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে এই পদক্ষেপ।

উল্লাপাড়া মধ্য পাড়া মহল্লার একরামুল হক বলেন, করোনাভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে আমাদের মহল্লার সবাই লকডাউন ঘোষণা করেছি। এই মহল্লায় যারা হতদরিদ্র মানুষ আছে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//