ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

ঢাকাই ছবির লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি দিয়ে এর আগে অনেকবার এসেছেন আলোচনায়। আর সেখানে ভক্তদের কমেন্টের জোয়ার বয়ে যায়। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারো ছবি একটি ছবি প্রকাশ করেন পরী। ছবিটি প্রকাশের পর থেকেই ভক্তদের কমেন্টের জোয়ারে ভাসছেন এ অভিনেত্রী।

সুইমিং পুলের পাশে হট লুকে পরীমনিকে যে আকর্ষণীয় লাগছে সেটি বলার অপেক্ষা রাখে না। ছবিটি প্রকাশের দুই ঘণ্টা না পার হতেই লাইক পরেছে ২২ হাজারের উপরে। কমেন্ট করেছেন প্রায় সাড়ে তিন হাজার ভক্ত এবং প্রায় একশো জন শেয়ারও করেছেন ছবিটি। এ থেকেই বোঝা যাচ্ছে কতোটা উষ্ণতা ছড়াচ্ছেন পরী। 

সম্প্রতি পরীমনি শেষ করেছেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাজ। চয়নিকা চৌধুরী পরিচালিত এ চলচ্চিত্রে কাজ টানা করছেন পরী। ছবিটি এখন শেষের পথে। শুটিং শেষ হলেও গত ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হয় ছবিটির ডাবিং। এতে ছবির সংলাপে কণ্ঠ দেন পরীমনি।

চলতি বছর জুনে এ ছবির শুটিং শুরু হয় ফরিদপুরে। সর্বশেষ শুটিং হয়েছে বান্দরবানের নীলগিরিতে। ছবিটিতে পরীমনির বিপরীতে আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//