ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

এ মাসেই আসছে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বর্তমানে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে আছে বাংলাদেশ-অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। তবে আগামী যুব ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে দলকে খেলার মধ্যে রাখার লক্ষ্যে তাদের জন্য আরেকটি সিরিজ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার নিজ মাঠে শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বিসিবি। যদিও সিরিজের সুচি এখনো চূড়ান্ত হয়নি। তবে আগামী ২৩ অক্টোবর বাংলাদেশে আসছে শ্রীলংকা ‘এ’ দল।

কোচ সোহেল ইসলাম জানান মূলত এই মুহুর্তে যারা অনূর্ধ্ব ১৯ দলের বাইরে থাকা কেলোয়াড়দের নিয়ে চার দিনের ম্যাচ সিরিজের দল গঠন করা হবে। তবে অনূর্ধ্ব-১৯ মূল দল পাঁচ ওয়ানডে সিরিজ খেলবে।

বর্তমানে বাংলাদেশ যুব দল নিয়ে কাজ করা সোহেল ইসলাম বলেন, ‘চারদিনের সিরজ খেলা দলটি ব্যাকআপ দল আমি সেটা বলছি না। অনূর্র্ধ্ব-১৯ ক্রিকেটে এ ধরনের দল এই প্রথম গঠন করা হয়েছে। জাতীয় দলের ন্যায় আমাদের কিছু কোর গ্রুপ খেলোয়াড় রয়েছে এবং কিছু খেলোয়াড় রয়েছে কোর গ্রুপের বাইরে। মূলত খেলোযাড়দের সংখ্যা বাড়াতে আমরা এ পদ্ধতি শুরু করছি যাতে প্রতিযোগিতার ধার বাড়ে।’

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//